চলন্ত মালগাড়ির সাথে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ , বন্ধ বেনাপোল বাইপাস

19th June 2020 9:41 pm অনান‍্য
চলন্ত মালগাড়ির সাথে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ , বন্ধ বেনাপোল বাইপাস


আয়ুইব হোসেন পক্ষী ( বাংলাদেশ ) :   যশোর-বেনাপোল রেল লাইনের দিঘিরপাড়ে শুক্রবার ভোররাতে মালবাহি ট্রেনের সাথে পাথর বোঝায় ট্রাকে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। দুমড়ে মুচড়ে গেছে ট্রাকটি। বন্ধ হয়ে গেছে বাইপাস সড়ক দিয়ে ট্রাক সহ বিভিন্ন পরিবহন চলাচল। তবে কেহ হতাহত হয়নি। গেইটে কোন সিগনাল না থাকায় দূর্ঘটনা ঘটেছে বলে জানান স্থাণীয়রা।

রেল পুলিশ ও স্থানীয়রা জানান,ভারত থেকে আমদানিকৃত পেয়াজ বোঝায় একটি মালবাহি ট্রেন শুক্রবার ভোররাতে বেনাপোল থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়। যশোর-বেনাপোল রেল লাইনের দিঘিরপাড় এলাকায় ট্রেনটি পৌছালে বিপরিত দিক থেকে আসা পাথর বোঝায় ট্রাকের সাথে রেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি ট্রেনের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। দ্রুত ট্রেন থেকে নেমে আত্নরক্ষা করে ট্রাকের ড্রাইভার  ও হেলপার। রেল লাইনের অধিকাংশ এলাকায় সিগন্যাল ম্যানের দায়িত্বহীনতার কারনে একের পর হাতাহত ও দূর্ঘটনা ঘটার অভিযোগ তোলেন স্থানীয়রা। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা ।

বেনাপোল  রেল পুলিশ-ষ্টেশন ইনচার্জ এস আই,আলতাফ হোসেন জানান,দূর্ঘটনা স্থলে এসে রেলটি উদ্ধারে চেষ্টা করা হচ্ছে। একটি উদ্ধা্র ট্রেন ঘটনাস্থলে আসছে। কয়েক ঘন্টার মধ্যে যোগাযোগ স্বাভাবিক হতে পারে বলে জানান রেল পুলিশ।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।